ঢাকাসোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী দেখে আপনার ভোট দিন

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ২৭, ২০২১ ৮:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

ad

আসছে ইউপি নির্বাচন আপনার ভোটের উপযুক্ত কোন প্রার্থী? আপনি কাকে ভোট দিবেন? কাকে আপনার মূল্যবান ভোটটি দিবেন। চিন্তার ব্যাপার হচ্ছে, কাকে ভোট দিলে এলাকায় শান্তি আসবে। মাদক মুক্ত হবে, গ্রামের মহিলাদের কে বিরক্ত করবে না। স্কুলের ছেলে মেয়েদের আসা যাওয়ার ব্যাপারে নিরাপত্তা দিবে। এলাকার উন্নয়ন হবে, বর্ষায় যেন আমাদের ভাসাতে না পাড়ে। অনেকেই বলে ভোট আপনার আমানত। আবেগের বশিভুত হয়ে আপনার ভোট যদি ভুল স্থানে দেন তবে মনে রাখবেন এর মাশুল হিসেবে এলাকায়ে দেখা দিবে। খুন, চুরি, নেশা, ছেলে মেয়েদের উপর বখাটেদের অত্যাচার চলবে। এলাকায় কোন প্রকার উন্নয়ন হবে না। মিথ্যা মামলা এবং হয়রানীর শিকার হবেন।

রাগ করে বা অসুস্থতার কারনে বা ভয়ে অথবা আপনার ভোট কেউ দিয়ে দিবে এই ভেবে আপনার ভোট দেওয়া থেকে বিরত থাকা চলবে না।

আমরা স্বাধীন দেশের পরাধীন মানুষ। ভোট দেওয়ার আগে প্রার্থীর পেছনের ৫/৬ বছরের ইতিহাস দেখতে হবে। এই সব প্রার্থীদের মধ্যে কার নামে কত গুলো মামলা আছে, কে কত গুলো খুনের সাথে জড়িত, আবার দেখতে হবে কোন প্রার্থী কোন প্রার্থীকে ঘায়েল করার জন্য মিথ্যা মামলায় ফাঁসিয়েছে কিনা।

যাচাই করতে হবে কোন প্রার্থীরা কাজ দখল করে শত শত সাধারন ঠিকাদারদের পেটে লাথি মেরে একাই টাকার কুমকটন মিল নিয়ে শ্রমিকদের সাথে ছিনিমিনি খেলছে। কারা উন্নয়নমূলক সহ বিভিন্ন কার্যক্রমে গ্রামে চাদাবাজির সাথে জড়িত।

কোন প্রার্থী নারায়ণগন্জের নূর হোসেনের ভূমিকা পালন করছে, ভুলে যাবেন না ৭ খুনের মত ঘটনাকে।

এর মধ্যে দেখতে হবে কোন প্রার্থী ভোটারদের মিথ্যা মামলায়, বিভিন্ন রাষ্টদ্রোহী সামাজিকতা নাশকতা মামলায়, খুনের মামলায় ফাঁসিয়ে দেয়। এতে করে কেউ হয় গ্রাম ছাড়া, আবার কেউ হয় দেশ ছাড়া। দেশ তথা গ্রাম ছাড়া না হলে হতে হয় পীরের মুরিদ। ভয়ের কিছু নাই। আল্লাহ আপনাদের সহায় হোক।
দেশের ভিতর যথা গ্রামেতে কারা মাদক বিক্রি করে। একেবারে গ্রাম হতে শহরে ফেন্সিডিল গাঁজা ইয়াবা সরবরাহ করে। কাদের লোক, টাকার বিনিময়ে নিরিহ মানুষ কে লাথি মেরে কারা শত কোটি কালো টাকার মালিক।

কোন প্রার্থী অন্য প্রার্থীকে প্রচার প্রচারনায় বাধা দেন। আমাদের আল্লাহ বিবেক দিয়েছেন, বিবেককে কাজে লাগানোর জন্য। আমি মনে করি প্রার্থী টাকা দিলে টাকা নিবেন। কারন টাকা না নিলে ঝামেলায় পড়তে হবে। মনে রাখতে হবে নির্বাচনের পর এই টাকার হিসেব আপনার পকেট থেকে দিতে হবে।

আমরা ওদের ফাঁদে পা দিব ওরাই আমাদের ফাঁদে পা দিবে। ভোটাররা একটু হলেও উপকৃত হবে। মানুষকে ধোঁকা দেওয়ার জন্য, নিজেকে সাধু বানানোর জন্য, কেউ মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ বানিয়ে, কুরবানির ঈদে ১০-১২ টা গরু আর ট্রাক ভর্তি কাপড় বিলিয়ে ব্যাস্ত। এ গুলো নাকি হালাল পয়সা।আপনার আমার আশে পাশের গ্রামের শিক্ষিত যুবক ছেলেরা কেন ব্যাবসা বঞ্চিত। আমার ভোট আমি দিব, যোগ্য প্রার্থীকে ভোট দিব,সিদ্ধান্ত আপনার।