ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে দুইজনের মৃত্যু

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ২২, ২০২১ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

ad

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ২ জনের মৃত্যু হয়েছে। কমেছে শনাক্তের হার। এ সময় ১৩৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২১ জন।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৩৫ টি নমুনা সংগৃহীত করা হয়েছে এবং ১৩৪ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ৯৮ শতাংশ।

এদের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৩ জন এবং কাহারোলে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৫৮৭ জন।

২৪ ঘন্টায় জেলার সদর উপজেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়ে এবং ১ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৮৯ জনে। ২৪ ঘন্টায় জেলায় সুস্থ হয়েছেন ২১ জন। মোট সুস্থ হয়েছেন ১৪ হাজার ২২৫ জন। জেলায় সক্রিয় রোগীর সংখ্যা ৭৩ জন।

এছাড়াও সিভিল সার্জন সূত্রে জানা গেছে, করোনা নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ২০ জন ভর্তি আছেন এবং করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ২৭ জন। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ১ জন ও উপসর্গ নিয়ে ১২ জন ভর্তি আছেন। জেলার ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সমূহে করোনা নিয়ে ১ জন এবং উপসর্গ নিয়ে ১০ জন ভর্তি আছেন।