ঢাকাবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হাজী আলাউদ্দিন কে চেয়ারম্যান হিসেবে পেতে চাই কলাতিয়াবাসী

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

ad

ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়ার কৃতি সন্তান কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাঅনুরাগী ,হাজী আলাউদ্দিন কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। কলাতিয়া ইউনিয়নে প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে হাজী আলাউদ্দিন।

বিশেষ করে করোণা মহামারীর সময় কলাতিয়ার অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া সহ সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাক্স বিতরণ সহ করোনাকালীন সময় জনগণের পাশে থেকে সাহসী ভূমিকা পালন করেছেন হাজী আলাউদ্দিন। হাজী আলাউদ্দিন বলেন আমি জনগণের সেবক জনগণের সেবা করে জীবন কাটিয়ে দিতে চাই। কলাতিয়া ইউনিয়নের যেখানে জনগণের সমস্যা আমি আমার অক্লান্ত পরিশ্রম দিয়ে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি।

আমি সুখে দুখে কলাতিয়া বাশির পাশে ছিলাম বর্তমানেও আছি আগামিতেও ইনশাআল্লাহ তাদের পাশে থাকবো। প্রতিটা ক্ষেত্রেই আমি জনগণকে পাশে নিয়ে উন্নয়ন কাজ করে যাচ্ছি। আগামীতেও জনগণের জন্য কাজ করে যেতে চাই।। জনগণ আমার প্রকৃত শক্তি তাই আমি জনগণকে পাশে নিয়ে আগামী কলাতিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করব।আমি আশাবাদী জনগণের আশা-আকাঙ্খা পূরণ ‌বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে দল আমাকে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ করে দেবে। ‌