ঢাকাবৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে পাওনা টাকা চাওয়ায় সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হামলার অভিযোগ

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ৩০, ২০২১ ১২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে পাওনা টাকা চাওয়ায় মো. নয়ন হাওলাদার নামে এক চা বিক্রেতা ছাত্রলীগ নেতার হামলার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে উপজেলার হরিমন্দির এলাকায় এ ঘটনা ঘটে। নয়ন উপজেলার মনোহারপুর এলাকার মো. শুক্কুর হাওলাদারের ছেলে। এ ঘটনায় নয়ন বাদী হয়ে বুধবার রাতে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ছাত্রলীগ নেতা

অভিযোগ থেকে জানাগেছে, নয়ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চায়ের দোকান দিত। গত ২৮ মে উপজেলা সদরের আঃ কাদেরের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মাহমুদুল হাছান ও আঃ সালামের ছেলে মো. রেজোয়ান লোকজন নিয়ে নয়নের দোকানে বাকিতে চা-নাস্তা করে। পাওনা টাকা চাওয়া নিয়ে তাদের সাথে বিভিন্ন সময় বিরোধ হয়। ঘটনার দিন বুধবার মন্দির রোডে সরকারি লোক খাস জমি মাপতে ছিল। ঐ স্থানে মাহমুদ ও রেজোয়ানকে উপস্থিত দেখে নয়ন তাদের কাছে দোকানের বাকি টাকা চাইতে যায়। এ সময় তাদের সাথে নয়নের কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে মাহমুদ ও রেজোয়ান ক্ষিপ্ত হয়ে নয়নকে এলোপ্যাথারি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। উপস্থিত লোকজন তাদের প্রতিহত করে। এ সময় তারা নয়নকে খুন জখমের হুমকি দেয়। নয়ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত মো. মাহমুদুল হাছান অভিযোগ অস্বীকার করে জানায়, ওই ছেলের দোকানে বাকী খাওয়াতো দূরের কথা আমি তার দোকান কোথায় তাও জানিনা। তবে মজিবর মৃধা নয়নকে সরকারি জমি মাপতে নিয়ে এসেছিল।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, উভয়ের কাছ থেকে দুইটি অভিযোগ পেয়ে জিডি করা হয়েছে। পরে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।