ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে পরিদর্শন

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ad

মোঃআশরাফুল ইসলাম: জেলা প্রতিনিধি পটুয়াখালী। আজ ১৮ সেপ্টেম্বর শনিবার জেনারেশন ব্রেকথ্রু প্রকল্পের আওতায় “প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা বিষয়ক কর্মশালা-২০২১” অনুষ্ঠানে পটুয়াখালীতে আসেন মাউশি মহাপরিচালক ড. সৈয়দ গোলাম ফারুক।

অনুষ্ঠান শেষে করোনা পরবর্তী স্কুল- কলেজের স্বাস্থ্যবিধি ও শিক্ষার্থীদের খোজ খবর নিতে দুপুরে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক।

এ সময় তার সাথে ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিকল্পনা ও উন্নয়ন প্রকল্পের পরিচালক (জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-) প্রফেসর ড. একিউএম শফিউল আজম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চলের আঞ্চলিক পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন, উপপরিচালক প্রফেসর রফিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, সহকারী প্রধান শিক্ষক ও বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি বরিশাল অঞ্চল এর সভাপতি মোঃ আলাউদ্দিন, সিনিয়র শিক্ষক ও বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য মু. বাবুল আকতার এবং বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

এ ছাড়াও স্কাউটের সিনিয়র উপদলনেতা রুবাইয়াত হকের নেতৃত্বে একটি দল তাকে গার্ড অফ অনার প্রদান করেন। বিদ্যালয়ে তিনি একটি জবা ফুলের গাছ রোপন করেন। এ সময় বিভিন্ন ক্লাস ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।