ঢাকাসোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ২০, ২০২১ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ad

আরমান হোসেন, দিনাজপুর প্রতিনিধি। দিনাজপুর শিক্ষাবোর্ডের যে সুনাম অর্জিত হয়েছে তা ধরে রাখতে আরও দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর এর নবাগত সচিব প্রফেসর মো. জহির উদ্দিন। তিনি বলেন, দিনাজপুর শিক্ষা বোর্ডকে আরও প্রশংসিত করতে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে সকলের সহযোগিতা নিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবো।

২০ সেপ্টেম্বর সোমবার দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বোর্ডের নবাগত সচিব এ কথা বলেন। মতবিনিময়কালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম বলেন, আমরাও আরও বেশী দায়িত্ববান হয়ে কাজ করব এবং শিক্ষাবোর্ডের সুনাম বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো।

তিনি শিক্ষাবোর্ডের কর্মকর্তা এবং কর্মচারীদের ই-নথিতে কাজের জন্য কম্পিউটার ক্রয়, কম্পিউটার সেন্টার স্থাপন, পরীক্ষা ভবন, ব্যাংক বুথ, পোষ্ট অফিস, আনসার সেড নির্মাণসহ অন্যান্য কার্যক্রম জরুরী ভিত্তিতে শুরু করার জন্য নবাগত সচিব প্রফেসর মো. জহির উদ্দিনকে অনুরোধ করেন। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর নবাগত সচিব প্রফেসর মো. জহির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মো. মাসুদ আলম, সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।