ঢাকাশুক্রবার , ১০ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সম্মেলনের মাধ্যমে নভেম্বরে হবে পটুয়াখালী যুবলীগের নতুন কমিটি

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ১০, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

ad

পটুয়াখালী প্রতিনিধিঃ দীর্ঘ ৮ বছর ৪ মাস ১০ দিন অতিবাহিত হওয়ার পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখার আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা যুবলীগের আহ্বায়ক আরিফুজ্জামান রনির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এড.শহিদুল ইসলাম শহিদের সঞ্চালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বদিউল আলম বদি।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এড. শামীম আল সাইফুল সোহাগ, ও উপ কমিটির (বিজ্ঞান ও প্রযুক্তি) সম্পাদক রাসেদুল হাসান সুপ্ত, সহ-সম্পাদক মামুন আজাদ সহ একাধিক কেন্দ্রীয় যুবলীগ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বর্ধিত সভাকে কেন্দ্র করে শহরে প্রচার-প্রচারনাসহ শহরের প্রধান প্রধান সড়ক সমূহের দুপাশে ব্যানার, ফেস্টুন, প্লে-কার্ড ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানাতে তোড়ন নির্মান করা হয়।পরে আজ সকালে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে লঞ্চঘাট থেকে বরণ করে নেন জেলা যুবলীগের সব পর্যায়ের নেতাকর্মীরা।

বর্ধিত সভার আয়োজন করায় যুবলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জেলা যুবলীগের পদ পেতে একাধিক সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ চলছে।এ বর্ধিত সভাকে ঘিরে জেলা যুবলীগের নতুন নেতৃত্ব কামনা করছেন অধিকাংশ নেতা কর্মী।

কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দরা জানান,আগামী নভেম্বরে পটুয়াখালী জেলা যুবলীগের নতুন কমিটি সম্মেলনের মাধ্যমে দেওয়ার ঘোষনা করা হবে বলে জানান নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ এপ্রিল এড. আরিফুজ্জামান রনিকে আহবায়ক ও এড. মো. শহীদুল ইসলাম শহীদকে যুগ্ম আহবায়ক করে ২৯ সদস্য বিশিস্ট গঠিত হয়।