ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
  1. Games
  2. করোনাভাইরাস
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. টেকনোলজি
  6. দুর্ঘটনা
  7. বিনোদন
  8. লাইফস্টাইল
  9. সফলতার গল্প
  10. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রকৃত খুনিদের আইনের আওতায় আনার দাবিতে সংবাদ সম্মেলন

কালের পোস্ট ডেক্স
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ad

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ মহেশখালীর কুতুবজোম ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুপক্ষের গুলাগুলিতে আহত নারী বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে।

২৪শে সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ৬ টায় এক আত্মীয় বাড়ীতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। গুলিবিদ্ধ নারী জান্নাতুল ফেরদৌস কাজল(২৫) আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি চিকিৎসা থেকে আংশিক ছাড়পত্র পেয়ে ঐ দিনের নির্মম ঘটনার বর্ণনা করেন। তিনি সংবাদ সম্মেলনে জানান, ২০শে সেপ্টেম্বর সকালে ভোট দেওয়ার জন্য বাড়ি থেকে বের হলে ভোট কেন্দ্রে সংঘর্ষ হতে দেখতে পান। হঠাৎ পশ্চিম থেকে অস্ত্রধারী তারেক, রশিদ দলিল এসে এলোপাতাড়ি গুলি চালালে আহত হয়ে পড়ে যায় এবং আমাকে উদ্ধার করতে আসলে আমার ভাগিনা সাইমুন ও গুলাবিদ্ধ হয় হাসপাতালে চিকিৎসাধাীন আছে।

আমার শরীরের বিভিন্ন অংশে প্রায় ৩৫ টি গুলি লাগে। অপারেশন করে কয়েকটি গুলি বের করতে পারলেও গলা ও মাথার বিভিন্ন অংশের গুলি এখনো বের করতে পারেনি চিকিৎসকরা। এমতাবস্থায় আমি বাঁচি কিনা জানিনা। সবাই আমার জন্য দোয়া করবেন পাশাপাশি অস্ত্রধারী সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এসময় আরেক জন ভুক্তভোগী ইকরা (১৮) বলেন, আমার বাবা ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী থাকায় আমি কেন্দ্রের পাশে ছিলাম, হঠাৎ শুনি আমার বাবাকে কিরিচ দিয়ে কুপিয়ে যখম করতেছে, আমি দৌড়ে গেলে অস্ত্র ও দাও কিরিচ হাতে রহিম,তারেক, রশিদ সাগর বাদশাকে দেখতে পাই। আমি চিৎকার করলে আমার চাচারে এসে আমার বাবকে উদ্ধার করে নিয়ে যায়।অথচ সেই দিন অস্ত্রধারীদের গুলিতে নিহত হয় আবুল কালাম নামে এক জেলে। আমার বাবাকে ঐ ঘটনায় প্রধান আসামি করে মামলা করা হয়। আমি ঐ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।